ঝিনাইগাতীতে আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সভা অনুষ্ঠিত

প্রকাশ | ১৪ মে ২০২২, ২০:২১

ঝিনাইগাতী(শেরপুর)প্রতিনিধি

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সর্ববৃহৎ সমবায়ি প্রতিষ্ঠান আদর্শ কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ২৩ তম বার্ষিক সাধারণ সভা আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে ।

 

প্রতিষ্ঠানের নিজস্ব সালচুড়া রিসোর্স সেন্টারে সংস্থার চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশার সভাপতিত্বে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।

 

আনুষ্ঠানিক ভাবে সকাল ১০ টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করে কোরান তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে প্রথম অধিবেশন শুরু হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা ফারুক আল মাসুদ ।

 

বিশেষ অতিথি জেলা সমবায় অফিসার আবুল কাশেম, ময়মনসিংহ অঞ্চলের ডিরেক্টর হেলাল উদ্দিন, উপজেলা সমবায় অফিসার রুকনুজ্জামান বক্তব্য রাখেন । অন্যদের মধ্য থেকে সংস্থার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান হালিম,সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, চীপ এক্সিকিউটিভ অফিসার শাহজাহান সিরাজ, রাংটিয়া স্কুলের সাবেক প্রধান শিক্ষক মুজ্ঞুরুল আলম, আলী হোসেন পাঠান সহ অনেকেই বক্তব্য রাখেন । বার্ষিক সাধারণ সভায় সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন । ২য় অধিবেশনে সমিতির আয় ব্যায় হিসাব নিয়ে সদস্যদের প্রশ্নের উত্তর দেন কর্তৃপক্ষ ।

 

যাযাদি - এস এস