অন্তঃরঙ্গ ছবি তুলে টাকা আদায়: নোয়াখালীতে গ্রেপ্তার ২

অন্তঃরঙ্গ ছবি তুলে টাকা আদায়: নোয়াখালীতে গ্রেপ্তার ২

নোয়াখালীতে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের সূত্র ধরে লোকজনকে বাসায় ডেকে নিয়ে আটকে রেখে জোরপূর্বক অন্তঃরঙ্গ ছবি ভিডিও ধারণের পর টাকা আদায়কারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন মাইজদী হাউজিং এস্ট্রেটের আবদুল লতিফ চৌধুরীর ছেলে টিপু সুলতান চৌধুরী(৪৪) সদর উপজেলার পশ্চিম রাজারামপুর গ্রামের সোহেল রানার স্ত্রী তাজ নাহার আক্তার রত্না(৩৪)

সময় তাদের কাছ থেকে ৫টি অলিখিত স্ট্যাম্প, ব্যাংকের ৭টি ব্ল্যাংক চেক, ২৪টি মোবাইল ফোন সেট, ১টি সোনার আংটি নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার দুজনকে বিকেলে আদালতে তোলার পর বিচারকের নির্দেশে সন্ধ্যায় জেলা কারাগারে পাঠানো হয়।

শনিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তার তাজ নাহার আক্তার রত্না তার সঙ্গে মোবাইল ফোনে সম্পর্কের সূত্র ধরে গত বৃহস্পতিবার জেলা শহরের খন্দকার পাড়ার একটি ভাড়া বাসায় এক ব্যক্তিকে ডেকে নেন। এরপর ওই ব্যক্তিকে বাসায় আটকে রেখে মারধরের এক পর্যায়ে বিবস্ত্র ছবি ভিডি ধারণ করা হয়। পরে ওই ব্যক্তি তাদেরকে লাখ ৫০ হাজার টাকা দেয়ার শর্তে খালি স্ট্যাম্পে স্বাক্ষর দিয়ে ছাড়া পান। ছাড়ার আগে ওই ব্যক্তির ব্যবহৃত মোবাইল ফোন একটি স্বর্ণের আংটি রেখে দেয় তারা।

বিষয়ে অভিযোগ পাওয়ার পর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল শুক্রবার রাতে জেলা শহরের একটি হোটেল থেকে টিপু সুলতান চৌধুরীকে এবং তাজ নাহার আক্তার রত্নাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সময় টিপুর বাসা থেকে অলিখিত স্ট্যাম্প, ব্ল্যাংক চেক, মোবাইল ফোন সেট, সোনার আংটি নগদ টাকা জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, প্রতারক চক্রটি অনেক বড়। চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

গ্রেপ্তার টিপু সুলতান তাজ নাহারকে সন্ধ্যায় আদালতে নির্দেশে জেলা কারাগারে পাঠানো হয়। তাদেরকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পরবর্তীতে আদালতে রিমান্ডর আবেদন করা হবে।

যাযাদি / এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে