বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

রামগড়ে ওএমএস'র আটা বাজারে,ডিলারশীপ বাতিল

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ১৭ মে ২০২২, ১৫:০৬

খাগড়াছড়ির রামগড়ে ওএমএসের আটা ন্যায্যমূল্যে বিক্রি না করে দোকানে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। সোনাইপুল বাজারের ওএমএস এর ডিলার মো. হারুন ট্রেডার্সের বিরুদ্ধে ন্যায্যমূল্যে বিক্রি না করে অধিক লাভে বাজারের ব্যাবসায়ী আলমগীর স্টোরের নিকট ওএমএস' আটা বিক্রির অভিযোগ করেন স্থানীয় ক্রেতারা।

মঙ্গলবার (১৭ মে) সকালে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মোঃইখতিয়ার উদ্দিন আরাফাত তাৎক্ষণিক অভিযান চালিয়ে বাজারের ওএমএস ডিলার পয়েন্টে ওএমএস এর চাল আটা বিক্রি যাচাই করে অভিযোগের সত্যতা পান।পরে মেসার্স হারুন ট্রেডার্সের ওএমএস ডিলারশীপ বাতিল করেন।

নির্বাহী কর্মকর্তা বলেন, উপস্থিত লোকজন কর্তৃক ওএমএস এর আটা ডিলার ন্যায্যমূল্যে বিক্রি না করে বাজারে আলমগীর স্টোরে বিক্রি করার অভিযোগ এর প্রেক্ষিতে সোনাইপুল বাজারের ওএমএস ডিলার হারুন ট্রেডার্স ওএমএস এর চাল আটা বিক্রি যাচাই এবং মেসার্স আলমগীর স্টোর তল্লাশি করা হয়।

এসময় আলমগীর স্টোরে ওএমএস এর আটা পাওয়া না গেলেও তিনি স্বীকার করেন যে গতকাল তিনি ওএমএস এর দুই বস্তা আটা ডিলার এর কাছ থেকে নিয়ে বাজারমূল্যে সাধারণ ক্রেতাদের নিকট বিক্রি করেছেন।

ওএমএস এর ডিলার মো. হারুনও এই অভিযোগ স্বীকার করেন। ওএমএস ডিলার খোলা বাজারে খাদ্যশস্য বিক্রয় করে ওএমএস নীতিমালা, ২০১৫ এর ১২() এর অংগীকারনামা ভংগ করায় মেসার্স হারুন ট্রেডার্স এর ওএমএস ডিলারশীপ বাতিল করা হয়। পাশাপাশি মেসার্স আলমগীর ট্রেডার্সকে সতর্ক করা হয়েছে বলে জানান তিনি।

যাযাদি / এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে