গাজীপুরে চোলাই মদ ও গাঁজা  উদ্ধার, গ্রেপ্তার-২

প্রকাশ | ১৭ মে ২০২২, ১৭:১৯

গাজীপুর সদর প্রতিনিধি

গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়ে অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদ ও দুইশত ৫০ গ্রাম গাঁজা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার কাতলামারা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, উপজেলার জয়দেবপুর থানার কাতলামারা গ্রামের আঃ সালামের স্ত্রী জুলিয়া আক্তার ( ৩৩ ), একই গ্রামের মূত. নিপেন্দ্র ( নিপেন) এর ছেলে বাবুল চন্দ্র শীল (৩৫)।

 

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রকিবুল ইসলাম জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উপজেলার ভাওয়ালগড়ের  কাতলামারা গ্রামে আঃ সালামের নেতৃত্বে একটি মাদক ব্যবসায়ী চক্র চোলাই মদ ও গাঁজা বিক্রি করছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর গাজীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সানজিদা আফরিনের দিক নির্দেশনায় সঙ্গীয় ফোর্স নিয়ে ঐ এলাকায় অভিযান চালিয়ে ৫০লিটার দেশীয় চোলাই মদ ও দুই শত ৫০গ্রাম গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হই। এসময় জুলিয়া আক্তারের স্বামী সালাম (৪৫) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

 

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

যাযাদি/ এসএস