বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

​​​​​​​ধর্মপাশায় হাওর থেকে কৃষকের মৃত দেহ উদ্ধার

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ১৭ মে ২০২২, ২০:৪৬

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ধারাম হাওরের গাগলাখালী ফসলরক্ষা বাঁধের ভাঙা অংশ পার হতে গিয়ে নৌকা ডুবে মো. সোহেল মিয়া (৩২) নামের নিখোঁজ কৃষকের মৃত দেহ উদ্ধার করেছে ডুবুরী দল। মঙ্গলবার সকাল ১১ টায় ধারাম হাওরে উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ কৃষক সোহেল মিয়া উপজেলার জয়শ্রী ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত মজিদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিখোঁজ সোহেল মিয়ার বাড়ির সামনে বরইয়া নদীতে বর্ষাকালে চলাচলের জন্য ডিঙি নৌকাটি বাঁধা ছিল। নদীতে পানি বৃদ্ধি পেয়ে হাওরের ফসল রক্ষা বাঁধ ভেঙে যাওয়ায় ওই ভাঙা অংশ দিয়ে ডিঙি নৌকাটি তার বাড়ির পেছনে নিয়ে যাচ্ছিলেন। ডিঙি নৌকাটি নদী থেকে ওই ভাঙা অংশ দিয়ে হাওরে প্রবেশ করার সময় প্রবল স্রুতের কবলে পড়ে নৌকাটি ডুবে গিয়ে নিখোঁজ হন তিনি। নৌকা ডুবে নিখোঁজ হওয়ার বিষয়টি তার বাড়ির লোকজন জানতে পেরে তারা ঘটনাস্থলে গিয়ে আরো কয়েকটি নৌকা নিয়ে তাকে খোঁজতে থাকেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালালেও ডুবে যাওয়া নৌকা ও নিখোঁজ সোহেলকে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ অনেক খুঁজাখুঁজির পর তাকে ডুবুরি দল উদ্ধার করে।

উপজেলার জয়শ্রী উইনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী বলেন, গাগলাখালি বাধের পাশ থেকে আজ সকালে ডুবুরী দল ওই কৃষকের লাশ উদ্ধার করে, পরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

যাযাদি/ এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে