​​​​​​​দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশ | ১৮ মে ২০২২, ১৯:৩৬

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

 

 

সুনামগঞ্জের দিরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে বুধবার বিকেলে পৌর শহরের স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে মুখোমুখি হয় করিমপুর ইউনিয়ন একাদশ বনাম জগদল ইউনিয়ন একাদশ। খেলায় ০-১ গোলে জয় লাভ করে করিমপুর ইউনিয়ন একাদশ।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।

 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা, দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অরূপ রতন সিংহ, দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি)  সাইফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট সোহেল আহমদ, সহ সভাপতি সিরাজ দৌলা তালুকদার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরীফুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাহিদ আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম নজরুল, প্রাণিসম্পদ কর্মকর্তা মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান হুমায়ুন রশিদ লাভলু, লিটন দাস, দিরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, দিরাই প্রেসক্লাবের সদস্য সচিব মুজাহিদুল ইসলাম সর্দার।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর- কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ, শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ ঘটে। প্রতিযোগীতার মাধ্যমে মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি, জঙ্গিবাদসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যেই এ আয়োজন। টুর্নামেন্টের উপজেলার নয়টি ইউনিয়ন ও পৌরসভার একটি দল অংশ নেয়।

 

 

যাযাদি/এসএস