​​​​​​​মান্দায় এক কলেজছাত্রীকে পলাক্রমে ধর্ষণ

প্রকাশ | ১৯ মে ২০২২, ১৭:০৯

মান্দা (নওগাঁ) প্রতিনিধি

 

 

নওগাঁর মান্দায় এক কলেজছাত্রী পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। গত শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

স্থানীয়রা জানান, মেয়েটির বাবা ঢাকায় থেকে রিকশা চালান এবং মা গার্মেন্টসে চাকরি করেন। বাড়িতে ছোটবোনকে নিয়ে দাদীর সঙ্গে থেকে কলেজে লেখাপড়া করেন এবং তার ছোট বোন একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। ভিকটিমের ছোট বোন একই গ্রামের মোহাম্মদ সিফাত ইসলাম নামে একজনের কাছে প্রাইভেট পড়তো।

 

গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ভিকটিম তার ছোটবোনের প্রাইভেট শিক্ষক মোহাম্মদ সিফাত ইসলামের বাড়ি থেকে তার বোনকে নিয়ে আসার জন্য নিজ বাড়ি থেকে বের হয়ে কালীবাড়ি মন্দীরের নিকট পৌছালে পালাক্রমে ধর্ষণের শিকার হন তিনি।

 

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, পথে কালিগ্রাম গ্রামের আব্দুল বারী (৪৫),আব্দুস সামাদ (৩৮), দুলাল (৩৫) এবং আব্দুস সালাম (৪২) সহ কয়েকজন বখাটে যুবক তাঁকে পেঁছন থেকে জাপটে ধরে একটি আমবাগানে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে তার শরীরে পানি দিয়ে জ্ঞান ফেরানোর পর ওইদিন রাত সাড়ে ১১ টার আব্দুস সালাম এবং আব্দুস সামাদ দুজন মিলে ভিকটিমকে তাদের বাড়িতে রেখে কাউকে কিছু না জানানো বা মামলা করলে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়ে চলে যান।

 

বিষয়টি মোবাইলফোনে ঢাকায় অবস্থানরত রিক্সা চালক বাবা এবং গার্মেন্টসকর্মী মাকে অবহিত করেন মেয়েটি। বুধবার সকালে তাঁর বাবা-মা ঢাকা থেকে বাড়ি ফিরেন। পরে মেয়েসহ আশপাশের লোকজনের কাছে ঘটনার বর্ণনা শুনে মেয়েকে নিয়ে মান্দা থানায় উপস্থিত হন।

 

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

 

 

যাযাদি/এসএস