বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

​​​​​​​নাচোলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নাচোল ইউপি দল

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ১৯ মে ২০২২, ১৮:২৭

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব- ১৭) ২০২২ এর ফাইনালে নাচোল ইউপি দল ট্রাইবেকারে ১-০গোলে কসবা ইউপি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সর্বোচ্চ গোলদাতা হিসেবে নাচোল ইউপি দলের আনা নিয়ন এবং সর্বশ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে কসবা ইউপি দলের গোলকিপার শ্যামল।

বৃহস্পতিবার ১৯ মে বিকেল ৪ টায় নাচোল উপজেলা পরিষদ মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী দলের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক একেএম গালিভ খান।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ ঝালুখান, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আব্দুর রশিদ রকেট, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার হারুন-অর-রশিদ, মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, কসবা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আল মেহরাব, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুুলু, নাচোল সদর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম।

জেলা প্রশাসক একেএম গালিভ খান বলেন, লেখাপড়ার পাশাপাশি, খেলাধুলার মাধ্যমে, কিশোর-কিশোরীদের ক্রিড়া চর্চা উদ্বুদ্ধকরণ ও শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি, জঙ্গিবাদ সহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যে এই আয়োজন ।

এবার বালক (অনূর্ধ্ব- ১৭) প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে নাচোল উপজেলায় ৪টি ইউনিয়ন সহ ১টি পৌরসভা মোট পাঁচটি দলের খেলোয়াড় অংশগ্রহণ করেন।

এছাড়া উদীয়মান খেলোয়াড়দের অনুপ্রেরণা প্রদান এবং দেশের ফুটবলের মান উন্নয়নের লক্ষ্যে তৃণমূলের এই খেলোয়াড়দের নিয়ে ২০১৮ সাল থেকে প্রতিবছর এ আয়োজন হয়ে আসছে।

যাযাদি / এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে