​​​​​​​গোয়াইনঘাটে প্রবাসী কল্যাণমন্ত্রীর পক্ষে খাবার বিতরণ উদ্বোধন

​​​​​​​গোয়াইনঘাটে প্রবাসী কল্যাণমন্ত্রীর পক্ষে খাবার বিতরণ উদ্বোধন

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি'র ঐচ্ছিক তহবিল থেকে প্রদত্ত ১২ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) বিকাল ৩টায় গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ মাঠে নন্দিরগাওঁ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মধ্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি'র পক্ষে শুকনো খাবার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম।

বানভাসি মানুষের উদ্দেশ্যে মোহাম্মদ ইব্রাহিম বলেন, দূর্যোগকালীণ সময়ে বিচলিত না হয়ে ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

তিনি বলেন, সরকারের কাছে পর্যাপ্ত পরিমাণে খাদ্য মজুত রয়েছে। পর্যায়ক্রমে প্রত্যেক ক্ষতিগ্রস্থ ও অসহায় পরিবারে সরকারি সহায়তা পৌঁছে যাবে। গোয়াইনঘাট উপজেলার বানভাসি মানুষের অবস্থা জানার পর সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয় তাৎক্ষণিকভাবে তার ঐচ্ছিক তহবিল থেকে প্রাথমিকভাবে ১২ হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্দ করেছেন, যা মন্ত্রী মহোদয়ের নির্দেশে আজ বিতরণ করা শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের প্রশাসক জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান,গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সুভাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য সুবাস দাস, লুৎফুল হক, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া রাসেল, মামুন পারভেজ,

নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য মতিউর রহমান, আক্তার মিয়া, আনিছুর রহমান, জালাল উদ্দীন, সিদ্দিকুর রহমান।

অপরদিকে, সিলেট জেলা পরিষদের উদ্যোগে নন্দীরগাঁও ইউনিয়নের বানভাসি মানুষের মাঝে একশত প্যাকেট শুকনো খাবার বিতরণ করেন অতিথিবৃন্দ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে