পরশুরামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বিতরণ

পরশুরামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বিতরণ

পরশুরামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনুর্ধ্ব- ১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) পরশুরাম পাইলট হাইস্কুল মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে পরশুরাম পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ প্রশাসক খায়রুল বশর মজুমদার তপন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আলিম, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)নাসরিন আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল,মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার পাপিয়া, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল গফুর ভুইয়া,মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো, জেলা পরিষদ এর সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম, ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মো ইয়াছিন শরীফ মজুমদার। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও বিভিন্ন জনপ্রতিনিধি। ফাইনাল খেলায় ট্রাইব্রেগারে বক্সমাহমুদ ইউনিয়নকে পৌরসভা একাদশ জয়লাভ করেন।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় এবং উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে