মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সড়ক দুর্ঘটনা হ্রাস, বাল্য বিয়ে রোধ ও ইভটিজিং প্রতিরোধে দৌলতপুরে রোড‘শো অনুষ্ঠিত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সড়ক দুর্ঘটনা হ্রাস, বাল্য বিয়ে রোধ ও  ইভটিজিং প্রতিরোধে দৌলতপুরে রোড‘শো অনুষ্ঠিত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সড়ক দুর্ঘটনা হ্রাস, বাল্য বিয়ে নিরোধ, নারী ও শিশু নির্যাতন এবং ইভটিজিং প্রতিরোধে রোড‘শো অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের আইন শৃংখলা কমিটির সভার সিদ্ধান্তক্রমে মঙ্গলবার বেলা ৩ টায় এ রোড‘শো অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে দৌলতপুর থানা বাজার, রিফাইতপুর বাজার, আল্লারদর্গা বাজার, তারাগুনিয়া বাজার, হোসেনাবাদ, মথুরাপুর, ডাংমড়কা, প্রাগপুর,গড়ুরা, শেহালা, বোয়ালিয়া, বড়গাংদিয়া, আড়িয়া হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে রোড‘শো টি শেষ হয়। এ সকল স্থানে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।

রোড‘শোতে নেতুত্ব দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জব্বার, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সর্কেল) ইয়াসির আরাফাত, সহকারী কমিশনার (ভুমি) আফরোজ শাহিন খসরু, দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাকির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন প্রমুখ। রোড‘শোতে সরকারী সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ কয়েক হাজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জব্বার জানান, দৌলতপুর উপজেলাকে আদর্শ উপজেলা হিসাবে গড়ার লক্ষ্য নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সড়ক দুর্ঘটনা হ্রাস, বাল্য বিয়ে নিরোধ, নারী ও শিশু নির্যাতন এবং ইভটিজিং প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে এ রোড শো‘র আয়োজন। এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানিয়েছেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে