সেলবরষ ইউপি আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সেলবরষ ইউপি আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় সংলগ্ন বৌলাম সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভায় আয়োজন করা হয়।

সভায় সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জহির উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ আব্দুল বারেক ছোটনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন, সুনামগঞ্জ ১ আসনের সংদস সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ন সাধারন সম্পাদক মোকাররম হোসেন তালুকদার, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলা উদ্দিন শাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে ওই ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করা হয় এবং বেনুয়ার হোসেন খান পাঠানকে সভাপতি ও মো নাজিম উদ্দিন শাহকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

যাযাদি / এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে