স্কুলের গাছের আম পাড়ায় শিক্ষার্থী ও মাকে জুতা পেটা

স্কুলের গাছের আম পাড়ায় শিক্ষার্থী ও মাকে জুতা পেটা

রাজশাহী গোদাগাড়ী উপজেলার পালপুড় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সুমন আলীকে বিদ্যালয়ের গাছ থেকে আমপাড়ায় জুতা পেটা করার ভিডিও ভাইরাল হয়েছে।

রোববার সকালে বিদ্যালয়ের একটি আম গাছ থেকে আম খাওয়ার জন্য সুমন তিনটি আম পাড়ে। এ নিয়ে কথা-কাটাকাটি হয় বিদ্যালয়ের লাইব্রেরিয়ান কামারুজ্জামান টিপু পিয়ন খালেদ হোসেনের সঙ্গে।

এসময় প্রধান শিক্ষক উভয়কে শান্ত করতে এগিয়ে আসলে পা পিছলে মাটিতে পড়ে যান প্রধান শিক্ষক আসাদুল আলম। এতে ক্ষিপ্ত হয়ে লাইব্রেরিয়ান টিপু নিজের পায়ের জুতা খুলে এলোপাতাড়ি জুতা দিয়ে মারধর করতে থাকেন শিক্ষার্থী সুমনকে। এক পর্যায়ে প্রধান শিক্ষককের উপস্থিতে লাইব্রেরিয়ান টিপুর সঙ্গে মারধরে যোগ দেন পিয়ন খালেদ হোসেন।

এসময় শিক্ষার্থী সুমনের মা সুমনকে বাঁচাতে এগিয়ে আসলে তিনিও মারধরের শিকার হোন। এদিকে, এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। এসময় এলাকাবাসী দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানান।

অন্যদিকে, ওই শিক্ষার্থীকে জুতা দিয়ে মারধরে কথা স্বীকার করে কামারুজ্জামান টিপু বলেন, তিনি ভেবেছিলেন ওই শিক্ষার্থী প্রধান শিক্ষককে ধাক্কা মেরেছে। ক্ষোভের জায়গা থেকে তিনি জুতা দিয়ে তখন ওই শিক্ষার্থীকে মারধর করেন। তবে ঘটনার সময় প্রধান শিক্ষক আসাদুল আলম উপস্থিত থাকলেও তিনি লাইব্রেরিয়ান টিপুকে জুতা দিয়ে মারধর করতে দেখেননি এমনটি জানালেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দুলাল আলম বলেন,ঘটনাটি এই মাত্র শুনলাম। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জানতে চাইলে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জানে আলম বলেন, ঘটনটি সর্ম্পকে তিনি অবগত নন। সত্যতা যাচাই করে জড়িতের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে