​​​​​​​নাচোলে আ'মীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

​​​​​​​নাচোলে আ'মীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা শাখা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শহীদদের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত এবং কেক কাটার মধ্য দিয়ে দলটির ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ লক্ষ্যে বৃহস্পতিবার ২৩ জুন সকাল ১০টায় নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেনের নেতৃত্বে নাচোল মধ্যবাজার দলীয় কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আলোচনা সভা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত এবং কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মেয়র আব্দুর রশিদ ঝালুখান ও সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, নাচোল উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদাক আহম্মেদুজ্জোহা পলাশ, নাচোল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, আলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম।

অপরদিকে নাচোল উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নেতৃত্বে নাচোল ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দলীয় কার্যালয়ে, সকাল সাড়ে ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে একটি শোভাযাত্রা পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে শহীদদের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত এবং কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে