​​​​​​​মান্দায় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

​​​​​​​মান্দায় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নওগাঁর মান্দায় আলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার প্রসাদপুর বাজার গোলচত্ত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তলোন,প্রয়াত নেতাকর্মীদের বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালন, জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন, কবুতর ও বেলুন উড়িয়ে দেয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং আনুষ্ঠানিকভাবে কেককাটা সহ দলীয় কার্যালয় চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভা শেষে পূণরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর সকলের মাঝে কাঙ্গালীভোজ বিতরণ করা হয়।

এতে সভাপতিত্ব করেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল। সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নাহিদ মোর্শেদ বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তৃতা করেন ৪৯- নওগাঁ-৪ (মান্দা) আসনের সংসদ সদস্য মুহাঃ ইমাজ উদ্দিন প্রামানিক।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক,ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত এবং মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মির্জা মাহবুব বেগ বাচ্চু, আবুল কালাম আজাদ,অনুপ কুমার মহন্ত, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুর রহমান,কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল মান্নান,আব্দুল লতিফ শেখ,ভারশোঁ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুমন, পরানপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান উজ্জ্বল, মামুনুর রশিদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কাজল দেওয়ান এবং মহিলালীগের নেত্রী মাহফুজা খাতুন প্রমূখ। এসময় আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে