​​​​​​​আড়াইহাজারের শীর্ষ মাদক কারবারি শাহাদাৎ গ্রেপ্তার

প্রকাশ | ৩০ জুন ২০২২, ১৭:২৩ | আপডেট: ৩০ জুন ২০২২, ১৭:৩৬

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ মাদক কারবারী ও ইউপি সদস্য  সোহেলের সহযোগি অপর মাদক ব্যাবসায়ি শাহাদাৎ হোসেনকে (৩০)  গ্রেপ্তার করেছে পুলিশের এপিবিএন শাখা । এ সময় তার কাছ থেকে তিন কেজি গাঁঁজা উদ্ধার করে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে এএস আই মোছাঃ কল্পনা খাতু বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন। ওই দিন বিকেলে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

এর আগে বুধবার রাত ১০টার দিকে ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাৎ ওই এলাকার মতিউর রহমানের ছেলে। পুলিশ জানায়, জব্দকৃত গাঁজার বাজার মূল্য নব্বই হাজার টাকা। এলাকাবাসি জানায়, শীর্ষ মাদক বিক্রিতা হয়েও শাহাদাৎ এর গুরু সোহেল প্রকাশ্যে ঘুরে বেড়ায়।  তাকে গ্রেফতারের দাবী এলাকাবাসীর। 

 

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, শাহাদাৎ স্বীকার করেছে যে সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে আর্থিকভাবে লাভবাস হওয়ার জন্যে তার স্ত্রী শাহীনুর বেগমকে নিয়ে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য (গাঁজা) দেশের বিভিন্ন জেলায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার স্বীকারোক্তীতে সে ওই এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেলের সহযোগি বলে সে জানায়।

 

 

যাযাদি/ এস