বোয়ালমারীতে যুগ্মসচিব মনিরের মতবিনিময় 

বোয়ালমারীতে যুগ্মসচিব মনিরের মতবিনিময় 

ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার কৃতি সন্তান আনিসুজ্জামান মনির গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি পেয়েছেন। এ উপলক্ষে তিনি শুক্রবার (১ জুলাই) সন্ধ্যায় বোয়ালমারী পৌরসভার কামারগ্রামে তার নিজ বাড়িতে স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মত বিনিময় করেন।

রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ শাহিনুর আলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বোয়ালমারী পৌরসভার মেয়র মো. সেলিম রেজা লিপন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মৃধা মিলন, জেলা যুবলীগের সদস্য এবং সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, বোয়ালমারী জর্জ একাডেমির প্রধান শিক্ষক আব্দুল আজিজ, পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামান মনিরের ভাই সহকারী শিক্ষক আনোয়ারুজ্জামান ঝন্টু, অধ্যাপক আলমগীর হোসেন, বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী হাসান ফিরোজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল সিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মর্তুজা আলী তমাল প্রমুখ।

উল্লেখ্য, উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামান মনির উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টুর ভাই।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে