বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পদ্মাসেতুর জাজিরা প্রান্তে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: নিহত ১

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ০২ জুলাই ২০২২, ১৭:৪৭
আপডেট  : ০২ জুলাই ২০২২, ১৮:০৬

শরীয়তপুরের জাজিরায় পদ্মাসেতু জাজিরা পয়েন্টে একটি মাইক্রোবাসের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভয়াবহ সড়ক দূর্ঘটনায় একজন নিহত এবং একজন গুরুতর আহত হয়। এছাড়া আরও অন্তত ১০জন আহত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

২-জুলাই শনিবার দুপুর আনুমানিক ২.০০ টার সময় পদ্মাসেতর দক্ষিণপ্রান্তের এক্সপ্রেসওয়েতে এই দূর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন জাজিরার পদ্মাসেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান।

সরেজমিনে দেখা যায়, দূর্ঘটনাস্থলে গাড়ির ভাঙ্গাচুড়া গ্লাস ও নিহত ব্যাক্তির রক্ত রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এছাড়া নিহত আঃ হক(৫৫) এর লাশ ঘটনাস্থলেই ফায়ার সার্ভিসের তত্ত্বাবধানে রয়েছে।

নিহত আঃ হক(৫৫) কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সাগাইয়া গ্রামের তোতা মিয়ার ছেলে।

ঘটনাস্থলে থাকা পদ্মাসেতু দক্ষিন থানার এস আই আশরাফ জানান, দূর্ঘটনার স্বীকার মাইক্রোবাসটি কিশোরগঞ্জের ভৈরব থেকে পদ্মাসেতু এবং গোপালগঞ্জসহ এদিকের বিভিন্ন জায়গা পরিদর্শনে আসেন। এসময় তাদের সাথে আরও বেশ কয়েকটি মাইক্রোবাস ছিলো।

ঘটনাস্থলে আসার পর গাড়িটি পদ্মাসেতুর দিকে যাচ্ছিলো। এমতাবস্থায় কুয়াকাটা থেকে আগত অন্তরা পরিবহনের যাত্রীবাহী বাসটি পেছন থেকে মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা মারলে মাইক্রোবাসটি উলটে যায়। এসময় নিহত আঃ হক গাড়ির জানালা দিয়ে বাইরে ছিটকে পড়লে বাসের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে করে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গাড়িটিতে থাকা বাকি প্রায় ১০-১২ জন যাত্রীদের প্রায় সবাই দূর্ঘটনায় আহত হয়। এছাড়া আব্দুল(৬০) নামক একজন গুরুতর আহত হওয়ায় তাকে তাৎক্ষণিক ঢাকায় পাঠানো হয়। বাকিদেরকে চিকিৎসার জন্য শিবচর ও পাচ্চরের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে দূর্ঘটনা ঘটার পর থেকেই মাইক্রোবাস এবং অন্তরা পরিবহনের যাত্রীবাহী বাস দুটির চালক পলাতক রয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাখাওয়াত হোসেন জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে এক্সপ্রেসওয়ের গাড়ি চলাচল স্বাভাবিক করার ব্যবস্থা করেছি। এখন এক্সপ্রেসওয়ের বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার এনামুল হক সুমন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে টিম নিয়ে এখানে এসে রাস্তা থেকে বর্জ্য পরিষ্কার করি এবং নিহত ব্যাক্তির লাশটি আমাদের তত্ত্বাবধানে নিয়ে নেই।

পদ্মাসেতু দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে দূর্ঘটনার স্বীকার গাড়ি ফুটি থানায় নিয়ে এসেছি এবং নিহত ব্যাক্তির লাশটি এক্সপ্রেসওয়ে থেকে সরিয়ে এনেছি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে