চাঁদাবাজের কোন স্হান ছাত্র লীগে নেই : খাদ্যমন্ত্রী

প্রকাশ | ০৬ জুলাই ২০২২, ২১:৫১

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি

চাঁদাবাজের কোন স্হান ছাত্রলীগে নেই  বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। 

বুধবার বিকেলে উপজেলার চন্দননগর ইউনিয়ন আয়োজিত ছাত্র লীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালী তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, মাদক সেবন করে, নিজেদের মধ্যে দলাদলি করে কখনো ছাত্র লীগের কর্মী হওয়া যায় না। মানুষের বিপদে এগিয়ে এসে, ছোটদের স্নহ ও বড়দের শ্রদ্ধা করলে সকলে ঐ নেতাকে ভালোবাসে। তিনি তাঁর বক্তব্যে আরও বলেন, আমি ছাত্র লীগের একজন সাধারণ সদস্য থেকে শুরু করেছিলাম। আজ প্রধানমন্ত্রীর আস্হা অর্জন করে খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছি। আপনাদের দোয়ায় খাদ্য মন্ত্রণালয় শুদ্ধাচার প্রকল্প প্রণোয়নে প্রথম স্হান অধিকার করেছে। ছাত্র লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন,  ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা আন্দোলনে ছাত্র লীগ অগ্রনী ভূমিকা পালন করেছে। ঐতিহ্যবাহী সংগঠনে কোন চাঁদাবাজ, নেশায় জড়িত এমন কারও স্হান নেই। যদি কারও বিরুদ্ধে এমন অভিযোগ আসে তাকে বহিঃস্কার করা হবে। দেশ এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রীর দৃঢ় পদক্ষেপের কারনে।কমিটিতে যারা স্হান পাবে তাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি। 

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, জেলা ও উপজেলা ছাত্র লীগের নেতৃবৃন্দ। 

আলোচনা সভা শেষে সাজেদুল ইসলাম সাজুকে সভাপতি ও বিবেক বর্মনকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

যাযাদি/ এস