শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কলমাকান্দায় অপহরণের অভিযোগে আটক ১

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  ০৭ জুলাই ২০২২, ১৯:২৫

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বড়খাপন এলাকা থেকে অপহরণের অভিযোগে শফিকুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আর এব্যাপারে বুধবার রাতে ভুক্তভোগী রিপন তালুকদার বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। আটককৃত শফিকুল ইসলাম উপজেলার বড়খাপন গ্রামের মাইন উদ্দিন বিশ্বাসের ছেলে। আর অপহৃত ব্যক্তিরা হলেন, বড়খাপন ইউনিয়নের বড়ইউন্দ গ্রামের নারায়ন তালুকদারের ছেলে রিপন তালুকদার (৪২) ও একই এলাকার নৃপেন্দ্র তালুকদারের ছেলে দিবাকর তালুকদার (৩৭)।

ভুক্তভোগী রিপন তালুকদার বলেন, শফিকুল ইসলামদের সাথে তাদের বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে শফিকুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী বড়ইউন্দ বাজারের তার ঔষধের দোকান থেকে তাকে ও তার এক আত্মীয় দিবাকরকে রশি দিয়ে বেঁধে নৌকা দিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরে তাদেরকে বড়খাপন ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনের পিছনে মইনউদ্দিন বিশ্বাসের পরিত্যাক্ত দোকান ঘরে এনে বেঁধে রাখে। এবিষয়টি জানার পর রনি তালুকদার ‘৯৯৯’ নম্বরে ফোন দেন। ফোন দেওয়ার পর কলমাকান্দা থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে। এসময় শফিকুল ইসলামকে আটক করে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, ফোন পেয়ে পুলিশ ভুক্তভোগী রিপন ও দিবাকরকে উদ্ধার করেছে। এ সময় অপহরণকারী শফিকুল ইসলামকে আটক করে পুলিশ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে