বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিরামপুরে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি আটক

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি
  ১৭ জুলাই ২০২২, ২০:২৯

দিনাজপুরের বিরামপুরে তাসের জুয়ার আসরে অভিযান চালায়ে ছয়জন জুয়াড়িকে আটক করেছেন বিরামপুর থানা পুলিশের একটি দল। এ বিষয়ে ঘটনার তারিখে মামলা নং ১৩।

বিরামপুর থানা সূত্রে জানা যায়, ১৭ জুলাই দিবাগত রাত্রী ১ ঘটিকার সময় থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত এঁর নেতৃত্বে এসআই এরশাদ মিয়া, এসআই/মোঃ নুর আলম সিদ্দিক, এএসআই সামছুল আলম, এএসআই শামীম রেজা ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের একটি দল বিশেষ অভিযানে ৩নং খানপুর ইউপিস্থ খানপুর বাজারের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র এর পরিত্যক্ত বিল্ডিং এর ছাদের উপর হতে টাকার বিনিময়ে তাসের জুয়া খেলারত অবস্থায় জুয়ার আসর হতে ২৪ হাজার পঁচাত্তর টাকা ও ৩টি মোবাইল ফোনসহ ছয়জন জুয়াড়িকে আটক করেছে।

আটককৃতরা হলেন খানপুরের মৃত আঃ মান্নানের ছেলে আবুল কাশেম (৩৯), মৃত হুরমুদ্দীনের ছেলে আকতার আলী (৩২), খোশালপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মাফিজুল ইসলাম (৪৮), নয়ানী খোশালপুর এলাকার মৃত শম মূরমুর ছেলে মুক্তার মূরমু (২২), সন্দুলপুর এলাকার মৃত আঃ হামিদের ছেলে রতন মিয়া (৩০) ও এলাকার ঝগড়ুপাড়া এলাকার মেহের আলীর ছেলে রাজু আকতার (২৬) ।

এ বিষয়ে বিরামপুর থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আটককৃত জুয়াড়িদের ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা প্রদান পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে