বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিরামপুরে ট্রেনের টিকিট কালোবাজারির দায়ে এক ব্যক্তির অর্থদণ্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ১৮ জুলাই ২০২২, ১৯:০৬

দিনাজপুরের বিরামপুর শহরে ট্রেনের টিকেট কালোবাজারি করে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রির অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল রাতে পৌর শহরের পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে সুমন কম্পিউটার এন্ড ফটোস্ট্যাটে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার ওই ব্যক্তিকে হাতেনাতে আটক করে অর্থদণ্ড দিয়েছেন।

দণ্ডপ্রাপ্ত ওই ব্যক্তির নাম রুহুল আমিন (৩০)। তিনি সুমন ফটোস্ট্যাটের দোকানকর্মী ও উপজেলার জোতবানী ইউনিয়নের দেউল গ্রামের বাসিন্দা।

ভ্রাম্যমাণ আদালত এরপর স্টেশনের সকল কর্মকর্তা-কর্মচারীকে টিকেট জালিয়াতির বিষয়ে অধিকতর সতর্ক থাকার জন্য নির্দেশনা প্রদান করেন। সেইসাথে ঢাকাগামী সকল বাস কাউন্টারে সরকার নির্ধারিত মূল্যের অধিক মূল্যে টিকেট বিক্রি না করার জন্য বলেন, এর ব্যত্যয় হলে আইনের আওতায় আনা হবে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, স্থানীয় লোকজন ও যাত্রীদের অভিযোগ ছিল, সুমন কম্পিউটার এন্ড ফটোস্ট্যাট এর দোকানের আড়ালে টিকিট কালোবাজারি করতেন। অনেকের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর অভিযান চালানো হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে