রামপালের চাঞ্চল্যকর হত্যা চেষ্টা মামলার মূলহোতা সহ ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৬

রামপালের চাঞ্চল্যকর হত্যা চেষ্টা মামলার মূলহোতা সহ ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৬

বাগেরহাট জেলার রামাপাল থানাধীন আদাঘাট সাকিনস্ত একজন ভুক্তভোগীকে দেশের অন্যতম মেগা প্রজেক্ট রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামাল চুরিতে সহায়তা করার জন্য একটি চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ প্রলোভন দেখিয়ে আসছিল। তাদের আহব্বানে সারা না দেওয়ায় গত ১৭ জুলাই ২০২২ তারিখ সন্ধ্যা সময় উক্ত ভুক্তভোগীকে কৌশলে বাগেরহাট জেলার রামপাল থানাধীন সোনাকুড় সাকিনস্ত নতুন হাট এলাকায় ডেকে নিয়ে ৫/৬ আসামীরা একত্রিত হয়ে রড় ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি মাথায় ও শরীরের অন্যান্য স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে, হত্যার চেষ্টা করে ও ভুক্তভোগীর নিকট থাকা প্রায় ৪৮,৬০০ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়।

স্থানীয় লোকজন ভুক্তভোগীকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ সংক্রান্তে বাগেরহাট জেলার রামপাল থানায় ভিকটিম নিজে বাদী হয়ে ৩ জন সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করে। সংগঠিত ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার লক্ষ্যে র‍্যাব-৬ এর একটি অভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামীদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৬ আগস্ট ২০২২ তারিখ র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যা চেষ্টা মামলার আসামীরা বাগেরহাট জেলার রামপাল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ রাত বাগেরহাট জেলার রামপাল থানাধীন ফয়লা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা চেষ্টার ঘটনার সাথে সরাসরি জড়িত এজাহার নামীয় ১নং আসামী ফরিদ শেখ(৪২) এবং ২নং আসামী মোঃ আল আমীন শেখ(৩৫) উভয় থানা- রামপাল, জেলা-বাগেরহাটদ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে