ফেনীতে যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশ | ০৯ আগস্ট ২০২২, ১৮:৩৯

ফেনী প্রতিনিধি

জ্বালানি তেলের দাম অস্বাভাবিক ভাবে বৃদ্ধির প্রতিবাদে ও ভোলাতে ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৯ আগষ্ট বিকেলে শহরের ট্রাংকরোড প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে খেজুর চত্বর হয়ে শহীদ শহিদুল্লাহ কায়সার সড়ক প্রদক্ষিণ করে ইসলামপুর রোডস্থ জেলা বিএনপির  কাযার্লয়ের সামনে গিয়ে মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে উল্লেখ করা হয়,যুবদল কেন্দ্রীয় সংসদের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার নির্দেশে
ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন ভিপি বেলাল ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার এর তত্ত্বাবধানে, তৈলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে এই বিক্ষোভ সমাবেশ।

জেলা যুবদলের সহ সভাপতি গিয়াস উদ্দিন খন্দকার এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক হায়দার আলী রাসেল এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র সদস্য ও সদর উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক আতিকুর রহমান মামুন, জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান, পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবলু, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসেন।

এতে আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের গণশিক্ষা বিষয়ক সম্পাদক তুহিনুর রহমান,ত্রান বিষয়ক সম্পাদক কাজী সিরাজুল ইসলাম টিপু,শিল্প সম্পাদক মুন্সি এনামুল হক কামরুল, সহ প্রচার সম্পাদক টুটুল চন্দ্র নাথ, সহ সম্পাদক আবুল কালাম, সদস্য আব্দুল মতিন, শামিম হোসেন, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম রাহাত, ইস্রাফিল মাসুদ, সদস্য গোলাম সরোয়ার, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক নুরনবী ডালিম, সাইদুল ইসলামসহ প্রচুর নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস