আত্রাইয়ে পাইকড়া-বড়াইকুড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

প্রকাশ | ০৯ আগস্ট ২০২২, ২১:৪৮

ওমর ফারুক, আত্রাই(নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে পাইকড়া-বড়াইকুড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন  ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মঙ্গলবার সকাল ১০ টা থেকে শুরু করে বিকেল ৪ টা পর্যন্ত সুশৃঙ্খল ভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে।


উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৭০ জন এবং প্রার্থী ১৪ জন সদস্যের  মধ্য থেকে ৫ জন প্রার্থী  বিদয়ালয়ে ছাত্রছাত্রী  অভিভাবকদের ভোটে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত প্রার্থীরা মোঃ আজিজার রহমান ১০৩,মোঃ আবুবক্কর ৯৫,মোঃ আব্দুল করিম সাজু ৮৩,মোঃ আবুবক্কর সিদ্দিক ৭৪,মোছাঃ শামিমা আক্তার ১০৫  ভোট পেয়ে নির্বাচিত।


পাইকড়া-বড়াইকুড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও আত্রাই উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ তোফাজ্জল হোসেন মীর বলেন, আমরা সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে নিষ্ঠার সাথে কাজ করে সকল প্রার্থী ও পোলিং এজেন্ট এর  উপস্থিতিতে ভোট গণণা সম্পূর্ণ করে ফলাফল ঘোষণা করেছি।

তিনি আরও বলেন-সেখানে কোন প্রকার অভিযোগ ও বিশৃঙ্খলা ছাড়াই আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততার সাথে পালন করেছি।

তিনি বলেন,আইন শৃঙ্খলা বজায় রাখতে সহযোগিতা করেন,আত্রাই থানা পুলিশের এসআই হরেন্দ্রনাথ সরকার,এএসআই জাকির হোসেন,শহিদুল ইসলাম,কালাম হোসেন প্রমুখ।

যাযাদি/ এস