রামগড়ে পুতুল ফাউেন্ডশনের বার্ষিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রামগড়ে পুতুল ফাউেন্ডশনের বার্ষিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রামগড়ে স্থানীয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন পুতুল ফাউন্ডেশনের উদ্যোগে বার্ষিক নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার(১৪ আগষ্ট) রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতা আয়োজক কমিটির আহবায়ক খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামগড় সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আব্দুল লতিফ। সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিদ রামেশ্বর শীল, রামগড় কলেজের সহযোগী অধ্যাপক মংসাজাই মারমা, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল কাদের। বিচারক প্যানেলে ছিলেন, রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো: সাদ্দাম হোসেন, রামগড় সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আবুল খায়ের ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরী।

অন্যান্যের মধ্যে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: বাহার উদ্দিন ও চৌধুরিপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লাল মোহন বর্মন উপস্থিত ছিলেন।

'স্বান্থ্য সুরক্ষায় শিক্ষা প্রতিষ্ঠানের করণীয়' এ নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতায় অংশ নেন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র অর্নব দেব, শিহাব আল মাহমুদ, শান্ত চ্ন্দ্র দত্ত, রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী হুমাইরা রশিদ আঁখি, মাহি তাবাচ্ছুম সামিয়া, মাইসা ইসলাম ও চৌধুরিপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র উত্তম ত্রিপুরা ও রুবেল ত্রিপুরা।

প্রতিযোগিতায় প্রথম হয় রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী হুমাইরা রশিদ আঁখি, দ্বিতীয় হয় রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র শান্ত চন্দ্র দত্ত ও তৃতীয় হয় রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মাইসা ইসলাম।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে