সোনাগাজীতে ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় পৌর কাউন্সিলর সহ ১৬ যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সোনাগাজীতে ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় পৌর কাউন্সিলর সহ ১৬ যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ফেনীর সোনাগাজীতে দাবিকৃত দুই লাখ টাকা চাঁদা না পেয়ে ব্যবসায়ী ও যুবলীগ নেতা আমির হোসেন খোকন কে কুপিয়ে মারত্মক জখম করার ঘটনায় পৌর কাউন্সিলর সহ ৮ যুব-ছাত্রলীগের নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আহতের ভাই ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন সোহাগ বাদী হয়ে রোববার এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, সোনাগাজী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর বেলয়েত হোসেন বেলাল, ছাত্রলীগ কর্মী আবদুল মোতালেব রবিন, আবু সায়েদ রনি, মো. রাকিব, দুই সহোদর জয় ও বিজয়, মো. মামুন ও পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সহ অজ্ঞাতনামা ৭-৮জন।

পুলিশ ও আহতের পরিবার জানায়, চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আমির হোসেন খোকন রাজনীতির পাশাপাশি সোনাগাজী বাসস্ট্যান্ডের খোকন রেফ্রিজারেটর দোকান দিয়ে ব্যবসা করে আসছেন। স্থানীয় কিছু সন্ত্রাসী গত কয়েকদিন যাবৎ তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। সন্ত্রাসীদের অব্যাহত হুমকির মুখে নিরাপত্তা চেয়ে তিনি ( ১২ আগস্ট) শুক্রবার রাতে সোনাগাজী মডেল থানায় একটি জিডি করেন। জিডি নং-৫৮৬, তাং- ১২-০৮-২০২২খ্রিস্টাব্দ। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠে।

১৩ আগস্ট শনিবার বেলা ১১টার দিকে সোনাগাজী বাসস্ট্যান্ডে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন মামলা রুজুর সত্যতা নিশ্চিত করে বলেন আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে