রাজনগরে দোকানে অগ্নিসংযোগের অভিযোগ, ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

রাজনগরে দোকানে অগ্নিসংযোগের অভিযোগ, ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মৌলভীবাজারের রাজনগরে একটি দোকানে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিস ও সিভল ডিফেন্সের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এঘটনায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস জানালেও প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন দোকান মালিক। সোমাবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ সংলগ্ন পয়েন্টে রুবি বিউটি পার্লারে।

দোকান মালিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে পাঁচগাঁও ইউনিয়নের বাগেশ্বর গ্রামের সৈয়দা রুবি আক্তারের মালিকানাধীন রুবি বিউটি পার্লারে একদল দুবৃত্ত অগ্নিসংযোগ করে। এসময় স্থানীয় একজন মোবাইল ফোনে রুবি আক্তারের ভাইকে আগুন লাগার বিষয়টি জানান। পরে রাজনগর ফায়ার সার্ভিসকে জানালে রাত ৩টার দিকে তারা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এঘটনায় দোকানের সব মালামাল পুড়ে গেছে। ফায়ার সার্ভিস জানিয়েছে এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। তবে দোকান মালিকের দাবি, অগ্নিসংযোগে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। দোকান মালিক সৈয়দা রুবি আক্তার অভিযোগ করেন, স্থানীয় একটি পক্ষের সাথে তার ভাইদের জমি ও বিভিন্ন বিষয় নিয়ে মামলা-মোকদ্দমা চলছে।

তিনি ওই পক্ষের এলাকায় কয়েকবছর ধরে বিউটি পার্লার ও কসমেটিক্স সামগ্রীর ব্যবসা করছেন। আগুন নেভানোর পর একটি পেট্রলের বোতল ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এর জের ধরে সোমবার দিবাগত রাতে ওই পক্ষ অগ্নিসংযোগ করা হয়েছে বলে তিনি দাবি করেন। রাজনগর থানার উপপরিদর্শক হাসান আহমেদ বলেন, আগুন লাগার খবর পেয়ে রাতে ফায়ার সার্ভিস ও আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থল থেকে একটি বোতল পেয়েছি। তবে দোকানের ভিতরে পেট্রল দেয়া যেতে পারে তেমন কোনো জায়গা দেখিনি। সকালে রাজনগর থানার ওসি (তদন্ত) মহোদয়সহ আবারো ঘটনাস্থলে গিয়েছি। বৈদ্যুতিক পাখার সর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

রাজনগর পায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ আলী হোসেন বলেন, খবর পেয়ে আমরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি। এসময় রাজনগর থানার পুলিশও ছিল। এতে ৫ লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন ঠিক কি কারণে লেগেছে তা তদন্ত ছাড়া বলতে পারছি না।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে