শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বোয়ালমারীতে ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ১৭ আগস্ট ২০২২, ১১:৪৭

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের ইছাডাঙ্গা গ্রামে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ফারিয়া খানমকে (১১) ধর্ষনের পরে হত্যা করার ঘটনায় বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেছে।

বুধবার (১৬ আগস্ট) দুপুর ৩টা ৩০ মিনিটে উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি ঈদগাহ্ মাঠে ও বিকেল সাড়ে ৫টায় শেখর ইউনিয়নের সহস্রাইল বাজারে বিক্ষোভ মিছিলসহ মানববন্ধনে অংশগ্রহন করে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থী এবং স্থানীয় লোকজন ঘাতক রাসেল শিকদারের ফাঁসি দাবি করে। মানববন্ধনে নড়াইল এম এ মান্নান উচ্চ বিদ্যালয়, বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও স্থানীয় জনগণ অংশ গ্রহণ করে।

এদিকে ফারিয়া খানম হত্যা ঘটনায় সোমবার (১৫ আগস্ট) রাতে ওই ছাত্রীর বাবা মুক্তার হোসেন শিকদার বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (২) ধারায় জোরপূর্বক ধর্ষণ ও মৃত্যু ঘটানোর অপরাধে মামলা করেছেন। মামলার একমাত্র আসামী প্রতিবেশী মানোয়ার সিকদারের ছেলে রাসেল সিকদারকে (২২) পুলিশ গ্রেপ্তার করে মঙ্গলবার ফরিদপুর আদালতে প্রেরন করেন।

উল্লেখ্য গত রবিবার সন্ধায় রাসেল সিকদার ফারিয়াকে ডেকে বাড়িতে নিয়ে ধর্ষণ করে মেরে ফেলে। ওই দিনই লম্পট রাসেলকে পুলিশ আটক করে।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ আব্দুল ওহাব বলেন, স্কুল ছাত্রী ফারিয়াকে ধর্ষন করে মেরে ফেলার ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেপ্তার করে মঙ্গলবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে