উত্তরায় চোরাই গাড়ির চাপায় নারীর মৃত্যু; আটক ২

উত্তরায় চোরাই গাড়ির চাপায় নারীর মৃত্যু; আটক ২

গাড়ী চুরি করে অতঃপর পালিয়ে যাওয়ার সময় চোরাইকৃত গাড়ির চাপায় শিরিন বেগম (২০) নামের এক নারীর মৃত্যু ও গাড়ী চুরির উক্ত ঘটনায় চোর চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আটকৃতরা হলেন- জিতু মিয়া (২৬) ও মো. শহীদ মিয়া (২৮)। আজ (বুধবার) সকালে রাজধানীর উত্তরায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মোর্শেদ আলম।

পুলিশ জানায়, গত শুক্রবার (১২ আগস্ট) উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮নং রোডের উপর পার্কিংরত অবস্থায় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৫- ৫০৫৪) চোরচক্রের ওই দুই সদস্য চুরি করে নিয়ে যায়।

এই ঘটনায় প্রাইভেটকারটির মালিক পরদিন ১২ আগস্ট (শনিবার) উত্তরা পূর্ব থানায় বাদী হয়ে মামলা দায়ের করলে ওই মামলার ভিত্তিতে উত্তরা পূর্ব থানা পুলিশ কর্তৃক আসামীদেরকে ১৫ আগস্ট (সোমবার) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন বড়গাঁও গ্রামের আছমাউল হোসেন নামের এক ব্যক্তির ঘর থেকে গ্রেফতার করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে প্লাস, ইঞ্জিনের রোকার, গাড়ীর গ্যাসের সুইচ এবং চোরাইকৃত একাধিক গাড়ির কাগজপত্রসহ গাড়ী চুরির ব্যাপক সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার মো. মোর্শেদ আলম জানান, গাড়ীটি চুরি করে নিয়ে যাওয়ার সময় ঘটনার দিন চোরাই গাড়ীটির চাপায় শিরিন বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় চুরি হওয়া গাড়িটিকে জব্দ করে হবিগঞ্জের বাহুবল থানা পুলিশ। ঘটনার তিন দিন পর চোরচক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। গ্রেফতারকৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে