মনোহরগঞ্জে অবৈধ ডিশ ব্যবসা বন্ধে মোবাইল কোর্টে ২ প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা জরিমানা ৪ লক্ষ টাকার মালামাল জব্দ

মনোহরগঞ্জে অবৈধ ডিশ ব্যবসা বন্ধে মোবাইল কোর্টে ২ প্রতিষ্ঠানকে ১ লক্ষ টাকা জরিমানা  ৪ লক্ষ টাকার মালামাল জব্দ

কুমিল্লার মনোহরগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে লাইসেন্সবিহীন অবৈধভাবে ডিশ পরিচালনাকারী ২টি প্রতিষ্ঠান কে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ডিশ পরিচালনার কাজে ব্যবহৃত ৪ লক্ষ টাকার সরঞ্জামাদী জব্দ করা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযান শেষে এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট ও মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা এ তথ্য জানান।

জানা যায়, লাইসেন্সবিহীন ক্যাবল নেটওয়ার্ক এর মাধ্যমে অবৈধভাবে ডিশ ব্যবসা পরিচালনার অভিযোগে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) নোয়াখালি উপকেন্দ্রের সহযোগীতায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অবৈধভাবে ডিশ ব্যবসা পরিচালনার দায়ে উপজেলা সদরের ডিশ ব্যবসায়ী হাটিরপাড় ক্যাবল নেটওয়ার্ক কে ৫০ হাজার টাকা ও নাথেরপেটুয়া ক্যাবল নেটওয়ার্ক কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ভিশন ক্যাবল নেটওয়ার্কসহ ৩টি প্রতিষ্ঠানের প্রায় ৪ লক্ষ টাকার সরঞ্জামাদী জব্দ করা হয়। এতে ঐ এলাকায় ডিশ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। আভিযানে অংশগ্রহন করেন বিটিভি নোয়াখালি উপকেন্দ্রের লাইসেন্স পরিদর্শক আকরাম উল ইসলাম। নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাফর ইকবাল, মনোহরগঞ্জ থানার উপ-পরিদর্শক মিনহাজুল ইসলামসহ পুলিশ র্ফোস ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগীতা করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে