কুলাউড়ায় সিআইডি পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক আটক

প্রকাশ | ১২ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৪

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

রাজু রবিদাস, বয়স সবেমাত্র কুড়ি বছর। আর এ বয়সেই নিজেকে সিআইডি এবং সরকারী কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে বেড়াতেন। এছাড়াও বিভিন্ন সংস্থার জাল আইডি কার্ড বানিয়ে সরকারি লোক পরিচয় দিয়ে চা বাগানের দরিদ্র মহিলাদের বিধবা ভাতা ও টাকা পয়সা দেওয়ার প্রলোভন দেখাতেন। এসব প্রলোভন দেখিয়া টাকা পয়সা হাতিয়ে নেয়াই ছিলো তার মূল কাজ। এমন একটি ঘটনাকালে রোববার (১১ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া সদর ইউনিয়নের গাজীপুর চা বাগানের বালিছড়া লাইন থেকে তাকে আটক করে পুলিশ।

কুলাউড়া থানার এসআই (নিরস্ত্র) নাঈমুল হাসান জানান, একজন প্রতারক বাংলাদেশ সিআইডি পুলিশ পরিচয়ে চা বাগানের দরিদ্র মহিলাদের বিধবা ভাতা ও টাকা পয়সা দেয়ার বিভিন্ন প্রলোভন দেখিয়ে লোকজনের সাথে প্রতারনা করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসম গাজীপুর চা বাগানের নতুন টিলার বাসিন্দা পরেশ রবিদাসের পুত্র রাজু রবিদাসকে বাগানের বালিছড়া লাইনে এলাইছ মেম্বারের দোকানের সামনে থেকে আটক করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল ইসলাস জানান, আসামির নিকট হইতে বাংলাদেশ পুলিশ বাহিনীর সিআইডি সংস্থার একটি জাল পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।