শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তালায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ১,আটক ২

তালা (সাতক্ষীরা)
  ১৬ সেপ্টেম্বর ২০২২, ১১:১৩

সাতক্ষীরার তালায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে লব মন্ডল (২৭) নামে এক ভাড়ায় চালিত মটোরসাইকেল ড্রাইভার আহত হয়েছেন। তিনি ডুমুরিয়া উপজেলার চুকনাগর গ্রামের উত্তম মণ্ডলের পুত্র।

জানা যায়, (১৬ সেপ্টেম্বর) মধ্যরাত ১টার দিকে তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসের মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

তালা থানার এসআই রাজীব সরদার জানান, ভাড়ায় চালিত মটোরসাইকেলে দুই জন যাত্রী নিয়ে পাইকগাছা থেকে চুকনাগর যাওয়ার পথে তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসের মোড় নামক স্থানে পৌছালে চলকের বুকে ছুরি মারে যাত্রীবেশি ছিনতাইকারীরা। এসময় তার চিৎকার শুনে পাশে থাকা তালা থানা পুলিশের টহল টিম তাদেরকে ধাওয়া করে আটক করে। আটককৃতরা হলেন, পাইকগাছা উপজেলার জলিল গাইনের পুত্র সজীব গাইন(২১) ও মজিানুর রহমান গাজীর পুত্র সজীব মিলন (১৯)। এঘটনায় আহত মটোরসাইকেল ড্রাইভার লব মন্ডল কে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ সবুজ বিশ্বস জনান, লব মন্ডলের বুকে দু জায়গায় ছুরীকঘাত করা হয়েছে। তবে বর্তমান তিনি সুস্থ্য ও স্বাভাবিক রয়েছে।

তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনা ঘটার সাথে সাথে তালা থানা পুলিশের চৌকশ একটি টিম অভিজান চালিয়ে দু জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। যথাযথ অইন অনুসরণ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে