শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে গোবিন্দগঞ্জ প্রস্তুতি সভা ও সাম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৫

আসন্ন শারদীয়া দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পালণের জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রস্তুতি সভা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এই পৃথক দুটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন  গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু, গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন, হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তনয় কুমার দেব, সাধারণ সম্পাদক রিমন কুমার তালুকদার, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম আজাদ, শ্যামলেন্দু মোহন রায়, সাংবাদিক গোপাল মোহন্ত সহ  উপজেলার বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ।

বক্তব্য দানকালে বক্তারা বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে সম্প্রীতি বিনষ্টের কোন সুযোগ নেই। দেশবিরোধী একটি চক্র পরিকল্পিতভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করছে। যে কোন মূল্যে তাদেরকে প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ থেকে সচেতনতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান তারা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে