কুতুবদিয়ার সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য আহত

কুতুবদিয়ার সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য আহত

কক্সবাজারের কুতুবদিয়ায় বাল্য বিবাহের দাওয়াত খেয়ে ফেরার পথে বড়ঘোপ এলাকায় সড়ক দুর্ঘটনায় পুলিশের ২ জন সদস্য আহত হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর ) বিকাল, ৩ টার দিকে বড়ঘোপ আজম কলোনি থেকে বিবাহের দাওয়াত খেয়ে মিয়ার পাড়া এলাকায় বড়ঘোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোবারক হোছাইনের বাড়ির সামনে প্রধান সড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, কুতুবদিয়া থানার উপ পরিদর্শক(এসআই) রুবেল (২৮), এবং গুরুতর আহত কনস্টেবল চন্দ্র কুমার শিল (২৩) কে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার জানান, বড়ঘোপ ইউনিয়নে দাওয়াত খেয়ে আসছিল তারা। মোবারক চেয়ারম্যানের বাড়ির পাশে (মিয়ার পাড়া) এলাকায় টমটমের সাথে নসিমন গাড়ির ধাক্কা লাগলে এতে গাড়ি দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, আমাদের ২ জন পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে কনস্টেবল চন্দ্র কুমার শিল (২৩) নামে একজন গুরুতর আহত হওয়াতে কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়। বাকি ১ জনের অবস্থা ভাল রয়েছে।

এ বিষয়ে কুতুবদিয়া কলেজিয়েট হাইস্কুলে প্রধান শিক্ষক জহিরুল ইসলাম জানান, এ ছাত্রী নবম শ্রেণির মানবিক গ্রুপের রোল ১৭ শিক্ষার্থী তার এখনো ১৮ বছর পূর্ণ হয়নি। এ বাল্য বিবাহ বিষয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারকে জানানো হয়।

এদিকে, স্থানীয় একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, পুলিশ সদস্যদ্বয় আজম কলোনি এলাকায় অনুষ্ঠিত এ বাল্যবিবাহ করার জন্য মোটা অংকের চুক্তি করেছে। তা সফল করার জন্য দাওয়াতেও যান। সেখানে স্থানীয় চেয়ারম্যানসহ নেতৃস্থানীয় ব্যক্তিরা ভোজনে অংশ নেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে