শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জীবন হত্যা

উপজেলা চেয়ারম্যান আসাদকে গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:১১

নাটোরের নলডাঙ্গা উপজেলার ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন হত্যার প্রতিবাদে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ কে গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগসহ সর্বস্তরের জনসাধারন।বোববার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে জামিউল আলীম জীবন হত্যার সাথে জরিত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাইকে গ্রেপ্তার ও বিচারের আওয়াতায় এনে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর,জীবনের আপন চাচা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন অধ্যাপক  এস এম ফিরোজ,জীবনের স্ত্রী রুপা খাতুন,আরেক চাচা আমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফকরুদ্দিন ফুটু,উপজেলা আওয়ামীলীগের নেতা তৌহিদুর রহমান লিটন,সাবেক জেলা পরিষদ সদস্য রইস উদ্দিন রুবেল,যুবলীগের নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন,ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন একজন ত্যাগি আওমীলীগের পরিবারের সন্তান। ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন ফেসবুকে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে কথা বলায় তাকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করে।আমরা জীবনের হত্যাকারী উপজেলা চেয়ারম্যান আসাদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওয়াতায় এনে ফাঁসির দাবী করছি ।

উল্লেখ্য ,গত ১৯ সেপ্টম্বর সোমবার সন্ধ্যায় নাটোরের নলডাঙ্গা উপজেলার রামশাকাজিপুর গ্রামের আমতলী বাজারে উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনকে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাই পিটিয়ে জখম করে।পরে ২৩ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে জীবন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউসিতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।এ ঘটনায় ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনের মা জাহানারা বেগম বাদী হয়ে চেয়ারম্যান আসাদ ও তার দুই ভাইকে আসামী করে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে