শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

দিনে দুপুরে কুষ্টিয়া শহরের ন্যাশনাল ডায়গনষ্টিক সেন্টার ভাংচুর ও লুটপাট

পুলিশের সামনে দৃর্বত্তদের অবস্থান
কুষ্টিয়া প্রতিনিধি
  ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৫

কুষ্টিয়া শহরের সরকারী কলেজের সামনে ন্যাশনাল ডায়গনষ্টিক সেন্টার ভাংচুর ও লুটপাট করেছে দৃর্বত্তরা। হামলা করে দৃর্বত্তরা পুলিশের সাামনে অবস্থান করলেও পুলিশ তাদের গ্রেফতার করেনি।

দিকে স্থানীয়দের পুলিশ জানান, মামলা না হওয়া পর্যন্ত কাউকে গ্রেফতার করা যাবে না। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে কুষ্টিয়া সরকারী কলেজের ভিতর থেকে এক যুবক ধাওয়া খেয়ে ন্যাশনাল ডায়গনষ্টিক সেন্টারের ভিতরে ঢুকে পড়ে। তাকে ধাওয়া করে এসে ২০/২৫ জনের সশস্ত্র যুবক ডায়গনষ্টিক সেন্টারে ডাক্তারদের বসার রুম, ইসিজি রুম প্যাথলজী সেন্টার ভাংচুর করে।

পাশাপাশি ক্যাশ বাক্স ভাংচুর করে নগদ অর্থ লুট করে। প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকাতি করার উদেশ্যে ঘটনাটি ঘটিয়েছে দৃর্বত্তরা। এরপর কুষ্টিয়া থানার খবর দিলে থানা থেকে এএসআই আসাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসে। প্রতিষ্ঠানের মালিক সজল পাল জানান, যে সকল যুবক ভাংচুর করে তারা পুলিশের সামনে দাড়িয়ে ছিলো।

পুলিশ নিরব ভূমিকা পালন করে। স্থানীয় লোকজন এএসআই আসাদকে কেন গ্রেফতার করা হচ্ছে না জিজ্ঞাসা করলে তিনি বলেন, মামলা না হওয়া পর্যন্ত গ্রেফতার করা যাবে না। এদিকে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, ভিডিও ফুটেজ দেখেছি আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। প্রতিষ্ঠানের মালিকপক্ষ জানিয়েছেন, কি পরিমান টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা এখন নির্ধারণ করা হয়নি।

 


যাযাদি/সৌলভ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে