বোরহানউদ্দিনে দুর্গাপুজা উপলক্ষে বস্ত্র ও নগদ টাকা বিতরণ করলেন এমপি

প্রকাশ | ০১ অক্টোবর ২০২২, ২০:১৭

বোরহানউদ্দিন(ভোলা)প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিনে শনিবার ভোলা-২ আসেনের সংসদ সদস্য(এমপি)আলী আজম মুকুল এর ব্যক্তিগত অনুদানে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বোরহানউদ্দিন চাণক্য সেবা সংঘ কতৃক হিন্দু সম্প্রদায়ের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি উপস্থিত থেকে ৩০০ দুস্থ হিন্দু পরিবারের মাঝে শাড়ি বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে চাণক্য সেবা সংঘের সভাপতি বাবু মলিন চন্দ্র দাসের সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সম্পাদক রফিকুল ইসলাম, আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, ওসি মনির হোসেন মিয়া, তজুমদ্দিন উপজেলা পুজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু রুপন চন্দ্র দে, চাণক্য সেবা সংঘের প্রধান উপদেষ্টা বাবু রাখাল চন্দ্র মিস্ত্রী, ভাষ্কর চন্দ্র মজুমদার, সম্পাদক পঙ্কজ কুমার রায়, সাবেক কাউন্সিলর বিশ্বজিৎ দে, বাবু সঞ্জয় চন্দ্র দাস প্রমুখ।

পরে এমপি বেলা ২ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অন্য একটি সভায় উপজেলার ২০ টি পুজা মন্ডপের প্রত্যেকটিতে সরকারি অনুদানের ৫শ কেজি চাল ও নিজ তহবিল হতে ৩০ হাজার টাকা করে মোট ৬ লাখ টাকা বিতরণ করেন ।


যাযাদি/সৌলভ