শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

উত্তরায় সড়ক দূর্ঘটনায়  নিহত ১

তুরাগ (উত্তরা) প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২২, ২১:২৪

রাজধানীর উত্তরায় বাস চাপায় খন্দকার শাহিনুর রহমান মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (১লা অক্টোবর)) দুপুরে উত্তরা আব্দুল্লাহপুরেদ্রুতগামী‘  নামের একটি বাস বেপরোয়া গতিতে এসে ওই ব্যক্তিকে চাপা দিলে মারা যান তিনি।

ঘটনায় ঘাতক চালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। নিহত শাহিনুর টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বানিয়াড়া নামক গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। পেশায় সে একজন ওষুধের দোকানদার ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে আশুলিয়া-আব্দুল্লাহপুর মহাসড়কের আব্দুল্লাহপুর মাছ বাজার সংলগ্ন মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। আশপাশের লোকজন ওই ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন যায়যায়দিনকে বলেন, ‘বাস চাপায় শাহিনুর রহমান নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনায় ঘাতক চালক পালিয়ে গেছেন। কিন্তু দূর্ঘটনা কবলিত বাসটি আটক করে থানায় রাখা হয়েছে।

ওসি মহসীন বলেন, ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা করছেন। ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে