বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

কালিগঞ্জে হত্যার হুমকি থানায় অভিযোগ 

কালিগঞ্জ ( গাজীপুর) প্রতিনিধ
  ০১ নভেম্বর ২০২২, ১৮:০০

গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার ফুলদী গ্রামের আলী হোসেন ( ৪১) কে প্রকাশ্য হুমকি দেওয়ায়  আলী হোসেন নিজে বাদী হয়ে  দুইজনকে আসামি করে কালিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে অভিযুক্ত আসামিরা হলেন ১. কাজী মোহাম্মদ বাশার (৩৩) পিতা মৃত সিরাজুল ইসলাম ২. মোহাম্মদ রাজু  (২৫) পিতা মোঃ সাইজুউদ্দিন উপয় গ্রাম ফুলদি থানা কালিগঞ্জ জেলা গাজীপুর।

অভিযোগ সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে বাসার ও রাজু আলী হোসেন এর সাথে শত্রুতা করে আসছে।মোহাম্মদ আলী হোসেন জানায় পূর্ব শত্রুতার জের ধরে গত (৩১ সোমবার ) দুপুর আনুমানিক ১১ '৩০ মিনিটে আমি ফুলদি কোষাগাট মানিক সরকারের চা খেতে আসি তখন কাজী বাসার ও রাজু সেখানে উপস্থিত হয়  আর ( ৩০ রোববার ) তারিখের তুচ্ছ বিষয় নিয়ে তর্ক করে রাজু এক পর্যায়ে তার পিছন থেকে রুমালে পেঁচানো ও ধারালো চাপাটি বের করে ও আমাকে আঘাত করার চেষ্টা করে। 

পরে আমার চারপাশের উপস্থিত লোক এগিয়ে আসলে বাসার ও রাজু রেজামিল এর চার দোকানে আশ্রয় নেয়। মেম্বার সারোয়ার পুলিশকে ফোন করলে আশেপাশে থাকা  কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক  সাইফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয় কিন্তু এই ব্যাপারে কোন ভূমিকা রাখেননি তিনি।

পরে আমি তাদের বিরুদ্ধে অভিযোগ করতে কালিগঞ্জ থানায় চলে যাই । অন্যদিকে ঘটনার সত্যতা  যাচাইয়ের জন্য  মোবাইল ফোনে ঘটনার ব্যাপারে জানতে চাইলে কাজী বাসার বলেন  পূর্ব শত্রুতার জের ধরে আমার সাথে এখনো শত্রুতা করে আসছে আলী হোসেন আমি কাউকে হুমকিও দেইনি চাপাটি দিয়ে কাউকে মারতে ও যাইনি আমার আমি কাজী মানুষ এসব আমাকে মানায় না এইসব আমার কাজ না ।

তারা আমার বিরুদ্ধে মিথ্যা বলেছে আমার মানহানি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য। এদিকে প্রত্যক্ষদর্শী মানিক সরকার ও সারোয়ার মেম্বার জানায়  ঘটনা সম্পূর্ণ সত্য তারা বাঁচার জন্য এখন মিথ্যা বলছে। বারবার চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় রাজুর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে