বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

গাজীপুরের পৃথক অভিযানে ৪ মাদক কারবারী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি
  ০৩ নভেম্বর ২০২২, ১৯:২৫

গাজীপুরের পৃথক অভিযানে ৪ মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা ও কোনাবাড়ী থানা পুলিশ। বুধবার (২ নভেম্বর) দিবাগত রাতে মহানগরের কোনাবাড়ী ও বাসন থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার (উত্তর) চৌধুরী মো: তানভীর বিষয়টি নিশ্চিত করেছেন।    

গ্রেফতারকৃতরা হলো ময়মনসিংহের ফুলপুর উপজেলার মাটিচাপুর গ্রামের মৃত ছাইন উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম মনির (২৯), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সংকর মাদিয়া গ্রামের বাবুল হোসেনের ছেলে শাহীন আলাম(২৭), ময়মনসিংহের কোতয়ালী থানার চর ছিরগলদি (পরানগঞ্জ) এলাকার শহিদুল ইসলামের ছেলে আলামিন (২০) এবং মহানগরের বাসন থানার বাড়িয়ালী এলাকার মৃত আব্দুস শহিদের ছেলে দেলোয়ার হোসেন  (৪৮)। তাদের মধ্যে দেলোয়ার হোসেনকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং অপর তিন আসামীকে এক কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।  

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে।    

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম আশরাফ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেউলীয়াবাড়ী উড়াল সেতুর পশ্চিমপাশে অভিযান চালিয়ে গ্রেফতার তিন মাদক কারবারীর কাছ থেকে পলিথিনে মোড়ানো এক কেজি গাঁজা ও নগদ ২৬০০ টাকা জব্দ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে।


যাযাদি/সৌলভ

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে