মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

বিএনপির সমাবেশে বাঁধা দেওয়ায় লোক বেশি হয়েছে: কাদের সিদ্দিকী

সখীপুর ( টাঙ্গাইল ) প্রতিনিধি
  ০৫ নভেম্বর ২০২২, ২১:৩০

"গণপরিবহন চালু থাকলে বিএনপির সমাবেশে যত লোক হতো পায়ে হেঁটেই তার চেয়ে বেশি লোক হয়েছে। গণপরিবহন চললে সরকারের কি এমন ক্ষতি হতো? একজন দেশ প্রেমিকের কাছে এমপি মন্ত্রীর কোন মূল্য নেই। কোন বাধা প্রয়োগ করে জনপ্রিয়তা বৃদ্ধি করা যায় না বরং কমে। 

২০১৮ সালের আওয়ামী লীগের নির্বাচন সবচেয়ে খারাপ এবং ভোট চুরির  নির্বাচন হয়েছে। নির্বাচনে আমরা বিজয়ী হলেও জনগণ বলতো ভোট চুরি করে নির্বাচিত হয়েছে জোটে যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁরাও ভোট করেই হয়েছে। 

তিনি আরোও বলেন, দেশের সরকার হলো জনগণের কর্মচারী। জনগণ সরকারের অধীনস্থ কর্মচারী নয়। ছেড়ে দিয়ে আবার খালেদা জিয়া কে জেলে পাঠানো হুমকি একটি দেশের প্রধান মন্ত্রীর বক্তব্য হতে পারে না। প্রধান মন্ত্রীর পদ ছেড়ে আওয়ামী লীগের সভাপতি হয়ে এমন কথা বলুন" আর এসব কথায় বঙ্গবন্ধু কষ্ট পেতেন। 

টাঙ্গাইলের সখীপুরে শনিবার বিকেলে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন চলাকালীন সময়ে কৃষক শ্রমিক জনতা লীগের ৬৫জন নেতাকর্মীদের নামে করা মিথ্যা মামলায় ৫৪জন কারা নির্যাতিত হয়। নিজ বাস বাসভবনে ওই কারা নির্যাতিত ত্যাগী নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম প্রধান অতিথির বক্তব্যে সরকারের সমালোচনা করে কথা বলেন। 

অনুষ্ঠানে সখীপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ আব্দুল সবুর খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন বেগম নাসরিন কাদের সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীর প্রতীক), যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সম্পাদক এটিএম সালেক হিটলো, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহবায়ক  হাবিবুন নবী সোহেলসানোয়ার হোসেন, আবু জাহিদ রিপন, আলমগীর সিদ্দিকী প্রমুখ। 

এছাড়াও জেলা উপজেলার ছাত্র আন্দোলন, যুব আন্দোলন, কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে