রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
কুমিলায় বিএনপির গণসমাবেশে

মঞ্চে ঠাঁই হয়নি সাক্কু-কায়সারের

স্টাফ রিপোটার, কুমিল্লা
  ২৬ নভেম্বর ২০২২, ১৯:৪১
আপডেট  : ২৬ নভেম্বর ২০২২, ১৯:৫৪

মঞ্চে ঠাঁই হয়নি বহিষ্কৃত সাক্কু-কায়সারের বিএনপি থেকে বহিষ্কৃত কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মনিরুল হক সাক্কু গণসমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। তবে মঞ্চে না, তার স্থান হয়েছে মাঠে। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তাকে মাঠের পূর্ব পাশে অবস্থান নিতে দেখা গেছে।

অন্যদিকে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়া স্বেচ্ছাসেবক দলের কুমিল্লা মহানগর সভাপতি পদ থেকে বহিষ্কৃত নেতা নিজাম উদ্দিন কায়সারও সমর্থকদের সারিতে বহর নিয়ে বসতে দেখা গেছে।

এ বিষয়ে মনিরুল হক সাক্কু  বলেন, দল আমাকে বহিষ্কার করলেও আমি দল ছাড়িনি। ৪৪ বছর ধরে বিএনপি করছি। আমি সমাবেশ শুরু হওয়ার বহু আগে থেকে প্রচারণা চালিয়েছি। দলের একজন কর্মী হিসেবে সকাল ৯টায় সমাবেশস্থলের হাজির হয়েছি।

নিজাম উদ্দিন কায়সার বলেন, কোন পরিস্থিতিতে নির্বাচন করেছি আপনারা সবাই জানেন। যা করেছি দেশের মানুষের জন্যই করেছি। আজীবন দলের কর্মী হয়ে থাকতে চাই। তাই সকাল ৮টায় সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছি।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।


যাযাদি/সৌলভ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে