মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

পার্বতীপুরে ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৫২

দিনাজপুরের পার্বতীপুরে ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) দিনব্যাপী  পার্বতীপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রামপুরা (মাঝাপাড়া) মহল্লার ডাঃ পিনাকি রঞ্জন দাসের বাড়ীর উঠানে এই স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করা হয়।

ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্বোধন করেন পার্বতীপুর পৌরসভার মেয়র মোঃ আমজাদ হোসেন। সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত অনুষ্ঠিত এই ক্যাম্পে প্রায় ১৫০ জন ডায়াবেটিস, হৃদরোগ ও হাইপারটেনশন রোগীর সেবা প্রদান করা হয়। পার্বতীপুর ডায়াবেটিস হাসপাতালের আয়োজনে ও সার্বিক তত্ত্বাবধানে এই ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ এস এইচ সাজ্জাদ (এমবিবিএস, সিসিডি, এমপিএইচ ডায়াবেটিক কনসালটেন্ট)।  এ ধরনের ফ্রি স্বাস্থ্য সেবা পাওয়ায় রোগীরা  তাদের কৃতজ্ঞতা  প্রকাশ করেন।

ফ্রি স্বাস্থ্য সেবা প্রদানকারী ডাঃ সাজ্জাদ নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, গরীব ও অসহায় রোগীদের এ ধরনের সেবা দিতে পেরে তিনি নিজেকে গর্বিত মনে করেন। রোগীদের বিপুল সাড়ায় তিনি এ ধরনের ক্যাম্প পৌরসভার প্রতিটি ওয়ার্ডে আয়োজন করার কথাও  জানান।

উল্লেখ্য,ডাঃ সাজ্জাদ চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি তাঁর নিজ এলাকায় নিজ অর্থায়নে পানিও জলের সু-ব্যবস্হা সহ বিভিন্ন ধরনের জনহিতকর কাজ করে আসছেন দীর্ঘ দিন ধরে। 

যাযাদি/সাইফুল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে