মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

ঘাটাইলে চার বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে বৃদ্ধ আটক

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৪:৫৩

টাঙ্গাইলের ঘাটাইলে চার বছরের এক শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে হাকিম উদ্দিন(৫৮) নামে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। ভুক্তভোগী শিশুকে অসুস্থ অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার(৭ ডিসেম্বর) সকালে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত হাকিম উদ্দিন ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের বেংরোয়া গ্রামের বাসিন্দা। 

স্থানীয়রা জানায়, অভিযুক্ত হাকিম ও ওই শিশুটির ঘর পাশাপাশি। তারা সম্পর্কে দাদা-নাতনী। মঙ্গলবার(৬ ডিসেম্বর) দুপুরে হাকিমের স্ত্রী অন্যের বাড়িতে কাজ করতে যাওয়ায় বাড়ি ফাঁকা ছিল। এ সুযোগে পাঁচ টাকার লোভ দেখিয়ে হাকিম শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যৌন নিগ্রহ করে। 

একপর্যায়ে শিশুটির চিৎকারে তার মা ছুটে আসেন এবং সে মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলে। ঘটনার পর স্থানীয়রা হাকিস উদ্দিনকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। আহত অবস্থায় শিশুকে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

ভুক্তভোগী শিশুর চাচা শুকুর আলী জানান, হাকিম উদ্দিনের বিরুদ্ধে এর আগেও আরও অন্তত দুই শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ ওঠে। সে সময় শিশুদের ভবিষ্যত ও মান-সম্মানের কথা ভেবে অভিভাবকরা ঘটনা ধামাচাপা দেন।  

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা হাকিম উদ্দিনকে আটক করে জরুরি পরিষেবা ৯৯৯ ফোন করেন। পরে ঘাটাইল থানার পুলিশ গিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে ঘাটাইল থানায় একজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা(নং-৩, তাং-৬/১২/২০২২ইং) দায়ের করা হয়েছে। হাকিম উদ্দিনকে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ সোহেল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে