মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

সরাইলে ২ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৪:৫৪
আপডেট  : ০৭ ডিসেম্বর ২০২২, ১৪:৫৮

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে "বিদ্যুৎ ও পানির অপচয় রোধ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২ দিনব্যাপী ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড মেলা আজ বুধবার সমাপ্ত হয়েছে। 

গত মঙ্গলবার সিরাজুল ইসলাম অডিটরিয়ামে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। জাতীয় বিজ্ঞান ও জাদুঘরের ত্বত্তাবধানে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ১৫টি স্কুল এই বিজ্ঞান মেলায় অংশ গ্রহণ করে । উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর জাতীয় বিজ্ঞান মেলা উদ্বোধন করে বিভিন্ন স্কুলের স্টলে শিক্ষার্থীদের উদ্ভাবনী গুলো ঘুরে দেখেন অতিথিরা।

এর পর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খানের সঞ্চালনায়  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সরওয়ার উদ্দিন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য  রাখেন সরাইল অন্নদা সরকারী উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক কাজী শহিদুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি ছিলেন, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আসলাম হোসেন, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ বদর উদ্দিন প্রমুখ।

যাযাদি/সাইফুল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে