বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

ফুলের শুভেচ্ছায় সিক্ত বরিশালের নবাগত ডিসি 

বরিশাল অফিস
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৯:৪২

দিনভর ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন বরিশালের নবাগত জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। বুধবার (৭ ডিসেম্বর) জেলা প্রশাসন কার্যালয়ে তার অফিস কক্ষে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন ও ব্যাক্তি পর্যায়ের প্রতিনিধিরা তাকে ফুল দিয়ে নতুন কর্মস্থলে স্বাগত জানান।

জানা গেছে, ৫ ডিসেম্বর বরিশালে যোগদান করেন নবাগত জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। জেলা প্রশাসক হিসেবে বরিশালে এটাই প্রথম হলেও এর আগে তিনি এ জেলায় জেলা প্রশাসক কার্যালয়ের আরডিসি ও একাধিক উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন। 

সেই সুবাদে এ জেলার বিভিন্ন পর্যায়ের মানুষের সাথে তার একটি সম্পৃক্ততা রয়ে গেছে। পুরোন কর্মস্থলে ফিরে আসায় তার প্রতি ভালবাসার বহিঃপ্রকাশও ঘটিয়েছে বেশি। তারই ধারাবাহিকতায় তার যোগদানের পর গত তিন দিনে অসংখ্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন ও ব্যাক্তি পর্যায়ের মানুষ তাকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন। 

বুধবার তাকে ফুলের শুভেচ্ছা জানান, জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগ, জেলা নির্বাচন অফিস, বরিশাল অমৃত লাল দে কলেজ ও বরিশাল সরকারি আব্দুর রব সেরনিয়াবাত স্কুলসহ প্রায় অর্ধশত প্রতিষ্ঠান। এসময় প্রত্যেকেই সাবেক জেলা প্রশাসকের মত তার কাছ থেকেও সহযোগীতার আশাবাদ ব্যক্ত করেন।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে