শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছোট ভাইয়ের লাশ দেখতে এসে লাশ হলেন বড় ভাই! 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৩, ১৮:০১

গাজীপুরের শ্রীপুরে ছোট ভাইয়ের লাশ দেখতে এসে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। একই সাথে দুই ভাইয়ের মৃত্যুতে শোক নেমে এসেছে পরিবারের স্বজনদের মাঝে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত ছোট ভাই জালাল উদ্দিন (৬০) মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার কলমা গ্রামের সুলতান শেখের ছেলে।

তিনি দীর্ঘদিন যাবৎ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় ইলেকট্রনিক্স ব্যবসা করতেন। আর বড় ভাই জামাল শেখ (৭০) দীর্ঘদিন যাবত পুরান ঢাকায় কাপড়ের ব্যবসা করতেন।

স্থানীয় কয়েকজন ব্যক্তি ও নিহতের স্বজন আরিফ শেখ জানান, গতকাল বুধবার সন্ধ্যার দিকে মাওনা চৌরাস্তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ৬৫ বছর বয়সী জালাল উদ্দিন। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে রাতেই মুন্সীগঞ্জের লৌহজং থেকে রওনা হন বড় ভাই জামাল শেখ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ছোট ভাইকে শেষ দেখা দেখতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় তার বাড়িতে যান। ছোট ভাইয়ের মুখ দেখা মাত্রই জামাল মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান জালাল। স্বজনদের ধারণা দুই ভাই-ই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলী আজগর বলেন, ছোট ভাইয়ের লাশ দেখতে এসে বড় ভাইয়ের মৃত্যু সত্যি কষ্টজনক। এ ঘটনায় ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। জালাল উদ্দিন মাওনা চৌরাস্তায় দীর্ঘদিন ধরে বসবাস করছেন। তিনি খুব ভালো মানুষ এবং সফল ব্যবসায়ী ছিলেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনির যায়যায়দিনকে বলেন, এমন খবর পেয়েছি। তবে, স্বজনদের দেওয়া তথ্যমতে দুজনেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে