বরুড়ায় সেবাঘর ফাউন্ডেশন অসহায়দের মাঝে অনুদান বিতরণ

প্রকাশ | ০৭ জানুয়ারি ২০২৩, ২০:০৬

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার বরুড়ায় সেবাঘর ফাউন্ডেশন বর্ষ ফুর্তি উদযাপন উপলক্ষে গুণীজন সম্মাননা ও অসহায় মানুষের মাঝে অনুদান, সেলাই মেশিন প্রদান ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৭ জানুয়ারি) বিকাল ৩টায় উপজেলার কাছিয়াপুকুরিয়া সেবাঘর ফাউন্ডেশন এর সভাপতি মোঃ শাহেনশাহ হোসেন রাজিব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মনীন্দ্র কিশোর মজুমদার। 

বিশেষ অতিথি ছিলেন ঢাকাস্থ বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবদুস সামাদ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব ও সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মোতাহার হোসেন, ওয়ার্ল্ড ব্যাংকের প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ আবদুল কাদের, এসকিউ ফাউন্ডেশনের সদস্য সচিব মোঃ তোফায়েল হোসেন, শাকপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবদুল খালেক মুন্সী। 

সংগঠনের সাধারন সম্পাদক নাছিফুন নেওয়াজ শিহাব এর পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকাস্থ বরুড়া উপজেলা জনকল্যান সমিতির আজীবন সদস্য ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ মিয়াজি, সংগঠনের উপদেষ্টা সদস্য মাষ্টার মোঃ এমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন, এদিন সংগঠনের উদ্যোগে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। 

শেষে অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন, নগদ অর্থ, গুনীজনদের সম্মাননা স্মারক, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারী সহ কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

যাযাদি/মনিরুল