সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

 শেরপুর জেলা পুলিশের মাসিক অপরাধ ও পর্যালোচনা সভা

শেরপুর জেলা প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১০:৪৭

শেরপুর জেলা মাসিক অপরাধ ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয় ।  জেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, অস্ত্র ও মাদক উদ্ধার, কমিনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, জেলার মুলতবি মামলা, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি সহ জেলার গোয়েন্দা কার্যক্রম বিষয়ে বিস্তর আলোচনা করা হয়।

শেরপুর জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামান জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি দেশে বর্তমানে বিরাজমান স্বাভাবিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে নিষ্ঠা, পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান।

সভায় ডিসেম্বর/২০২২ খ্রি. মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত চৌকস পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।

সভায় শেরপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন শ্রীবরদী থানার বিপ্লব কুমার বিশ্বাস। শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত হন শেরপুর ডিবির এসআই রফিকুল ইসলাম। শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হন সদর থানার এসআই হাসানুজ্জামান এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে হিসেবে নির্বাচিত হন ঝিনাইগাতী থানার এএসআই রাফেল চাম্বুগং। এছাড়া শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হন সদর থানার এএসআই ওমর ফারুক। শ্রেষ্ঠ ট্রাফিক প্রসিকিউশন দাখিলকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন সার্জেন্ট মো. রুবেল মিয়া।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএমসহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত)’গণ, পিবিআই, সিআইডি’র প্রতিনিধিসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন মামলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে